নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এ বিএমএ বিভিন্ন কার্যক্রম

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এ বিএমএ বিভিন্ন কার্যক্রম

৩০/০৯/২০১৯ ইং রোজ সোমবার মাননীয় মেয়র,নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ডাঃ সেলিনা হায়াৎ আইভী’র সার্বিক তত্ত্বাবধানে দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে নেত্রীর সু-স্বাস্থ্য কামনায় দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়। উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ’র সংগ্রামী সভাপতি ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন।

এছাড়াও মাননীয় মেয়র,নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ডাঃ সেলিনা হায়াৎ আইভী’র সার্বিক তত্ত্বাবধানে দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপণ ণ করা হয়। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিএমএ’র সংগ্রামী সভাপতি ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন।

বাংলাদেশ আওয়ামীলীগ,ডেঙ্গু প্রতিরোধ ও চিকিৎসা সহায়তা সেলের আহবায়ক,বিএমএ’র সংগ্রামী সভাপতি ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিনের নেতৃত্বে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতাল ও ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ড পরিদর্শন করেন ও ভর্তিকৃত রোগীদের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ,ডেঙ্গু প্রতিরোধ ও চিকিৎসা সহায়তা সেলের অন্যতম সদস্য,বিএমএ’র সংগ্রামী মহাসচিব ডাঃ ইহতেশামুল হক চৌধুরী,কেন্দ্রীয় বিএমএ দপ্তর সম্পাদক ডাঃ মোহাঃ শেখ শহীদ উল্লাহ, ডাঃ মোঃ জাবেদ ও অন্যান্য নেতৃবৃন্দ,স্বাচিপ ও বিএমএ,নারায়ণগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ, নারায়নগঞ্জ জেলার সিভিল সার্জন,তত্তাবধায়ক,৩০০ শয্যা হাসপাতাল ও কর্মরত চিকিৎসক,সেবিকা ও কর্মকর্তাবৃন্দ।