Scientific Seminar on Prevention & Control of Dengue AND Press Conference of Current Dengue Situations in Bangladesh

Scientific Seminar on Prevention & Control of Dengue  AND Press Conference of Current Dengue Situations in Bangladesh

বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের সেমিনার সিম্পোজিয়াম ও কন্টিনিউইং মেডিকেল এডুকেশন উপ-পরিষদ এর উদ‌্যোগ‌ে ১৬ জুলাই ২০২৩ খ্রিঃ তারিখ রবিবার দুপুর ১২:০০টায় মুগদা মেডিকেল কলেজ ক্যাম্পাসের অভ্যন্তরে ন‌্যাশনাল ইনস্টিটিউট অব অ‌্যাডভান্স নার্সিং এডুকেশন এন্ড রিসার্চ অডিটোরিয়ামে “Scientific Seminar on Prevention & Control of Dengue AND Press Conference of Current Dengue Situations in Bangladesh ” বিষয়ক এক বৈজ্ঞানিক সেমিনার ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
উক্ত বৈজ্ঞানিক সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ।
সেমিনারে প্রবন্ধ উপস্থাপন ও বিষয়ের উপর বিশদ আলোচনা করেন বিশিষ্ট রিউম‌্যাটালজিস্টস ও মেডিসিন বিশেষজ্ঞ অধ‌্যাপক ডা. সৈয়দ আতিকুল হক ও বিশিষ্ট জনস্বাস্থ‌্য বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ মুশতাক হোসেন।
বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের সেমিনার সিম্পোজিয়াম ও কন্টিনিউইং মেডিকেল এডুকেশন উপ-পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ এর সভাপতিত্বে সেমিনারে স্বাগত ব্ক্তব‌্য রাখেন বিএমএ মহাসচিব ডা. মোঃ ইহতেশামুল হক চৌধুরী, সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুগদা মেডিকেল কলেজের অধ‌্যক্ষ‌্য অধ‌‌্যাপক ডা. মোঃ মোস্তাফিজুর রহমান, ধন‌্যবাদ জ্ঞাপন করেন বিএমএ সাংগঠনিক সম্পাদক ডা. মোঃ তারিক মেহেদী পারভেজ ও সঞ্চালনা করেন বিএমএ দপ্তর সম্পাদক ডা. মোহাঃ শেখ শহীদ উল্লাহ।